2022 সালে একটি স্বপ্নের চাকরি খোঁজার জন্য শীর্ষ-5 অ্যাপ

Ad Code Here

 2022 সালে একটি স্বপ্নের চাকরি খোঁজার জন্য শীর্ষ-5 অ্যাপ


টুইটারে শেয়ার করুন

এই মুহূর্তে বেকারত্বের হার অত্যন্ত বেশি। চলমান করোনভাইরাস মহামারীর কারণে, অনেক ব্যক্তিগত ব্যবসার পাশাপাশি পুরো শিল্পগুলি উল্লেখযোগ্য ক্ষতির সম্মুখীন হয়েছে। যদিও করোনাভাইরাস এখন অনেকদিন ধরেই সমগ্র বিশ্বের জন্য একটি বিশাল সমস্যা হয়ে দাঁড়িয়েছে, আমরা এই মুহূর্তে এমন কোনো লক্ষণ দেখতে পাচ্ছি না যে এটি যে কোনো সময় অদৃশ্য হয়ে যাবে। এবং এর অর্থ হল অর্থনৈতিক পরিস্থিতি আরও খারাপ হতে পারে।


আপনি যদি নিজেকে এমন অসংখ্য লোকের মধ্যে খুঁজে পান যারা চাকরি খুঁজছেন, আপনার বিশেষ অ্যাপ ব্যবহার করে এটি অনুসন্ধান করা উচিত, কারণ বর্তমান আবহাওয়ায় তারা সবচেয়ে নিরাপদ বিকল্প। আপনার চেষ্টা করার জন্য আমরা এই 5টি দুর্দান্ত অ্যাপ খুঁজে পেয়েছি, তাই পড়তে থাকুন!


লিঙ্কডইন


সমস্ত ছবি এবং ভিডিও তাদের নিজ নিজ মালিকদের কপিরাইট করা হয়

LinkedIn বিভিন্ন দেশের বিভিন্ন পেশাদারদের তাদের মধ্যে যোগাযোগ করতে এবং সম্প্রদায়গুলিকে সহজতর করার জন্য একটি প্ল্যাটফর্ম হওয়ার জন্য তৈরি করা হয়েছিল। এটি বিশ্বের পেশাদারদের জন্য সবচেয়ে বড় সামাজিক ওয়েবসাইট হিসাবে পরিণত হয়েছে, এই মুহূর্তে, 300 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে৷


কারণ সেখানে অনেক লোক তাদের ব্যবসা বা পেশার উপর দৃষ্টি নিবদ্ধ করে, আপনি সেখানে নতুন সুযোগ সন্ধান করতে পারেন এবং আপনার ক্ষেত্রে কাজ করে এমন অন্যান্য ব্যবহারকারীদের কাছ থেকে একটি নিখুঁত চাকরি খোঁজার বিষয়ে পরামর্শ চাইতে পারেন।


প্রকৃতপক্ষে চাকরির সন্ধান

এই সাইটটি সম্ভবত কর্মসংস্থানের সুযোগের জন্য সবচেয়ে ব্যাপক এবং দরকারী সার্চ ইঞ্জিনগুলির মধ্যে একটি। আপনি বিভিন্ন কোম্পানির সাইট এবং সেইসাথে জব বোর্ড থেকে সংগ্রহ করা প্রচুর চাকরির খোলার বিষয়ে প্রয়োজনীয় সমস্ত তথ্য পেতে পারেন।


250 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে এবং প্রকৃতপক্ষে চাকরি অনুসন্ধান অ্যাপটি 100 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে।


জিপ রিক্রুটার


সমস্ত ছবি এবং ভিডিও তাদের নিজ নিজ মালিকদের কপিরাইট করা হয়

এই পরিষেবাটি আপনাকে অনুসন্ধান বৈশিষ্ট্য ব্যবহার করে আকর্ষণীয় চাকরির সুযোগ খুঁজে পেতে দেয়। আপনি লিখতে পারেন, উদাহরণস্বরূপ, একটি কীওয়ার্ড বা আপনার অবস্থান। কোম্পানির মতে, তাদের নতুন ফাংশন, নাম গেট রিক্রুটেড, কোম্পানিগুলি আপনার সাথে যোগাযোগ করবে, আপনাকে কেবল তাদের আপনার ইমেল ঠিকানা দিতে হবে।


ক্যারিয়ার বিল্ডার

এই অ্যাপটি সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে এবং আপনাকে আপনার অবস্থানের কাছাকাছি (এক মাইল ব্যাসার্ধের মধ্যে) একটি চাকরি খোঁজার অনুমতি দেয়। আপনাকে যা করতে হবে তা হল আপনার ডিভাইসটি উল্লম্বভাবে ধরে রাখুন এবং আপনি অগমেন্টেড রিয়েলিটি মোড ব্যবহার করে আপনার পাশে কিছু কর্মসংস্থানের সুযোগ দেখতে পাবেন।


আপনি একটি দুর্দান্ত জীবনবৃত্তান্ত বা সিভি তৈরি করতে CareerBuilder-এর মালিকানাধীন AI প্রযুক্তিও ব্যবহার করতে পারেন। এমনকি একটি ফাংশন রয়েছে যা আপনাকে আপনার কাগজের সিভির একটি ফটো তুলতে এবং একটি ডিজিটাল সংস্করণ তৈরি করতে দেয়।


গ্লাসডোর জবস


সমস্ত ছবি এবং ভিডিও তাদের নিজ নিজ মালিকদের কপিরাইট করা হয়

এই অ্যাপটি আপনাকে শুধুমাত্র চাকরি খোঁজার জন্যই নয়, নিয়োগকর্তাদের সম্পর্কে রিভিউ পড়তে, চাকরির ইন্টারভিউয়ের জন্য প্রস্তুত হতে, ইত্যাদির অনুমতি দেয় . এইভাবে, আপনি পেমেন্ট অনুযায়ী ঠিক কী আশা করতে হবে তা জানতে পারবেন।


এবং আপনি যদি আমাদের লকডাউন অ্যাপগুলির শীর্ষ বাছাইগুলি দেখতে চান তবে এই নিবন্ধটি পড়ুন।

0 Response to " 2022 সালে একটি স্বপ্নের চাকরি খোঁজার জন্য শীর্ষ-5 অ্যাপ"

Post a Comment

WMRFast - лучшее место для заработка

Labels

Latest Posts

Article Top Ads

Central Ads Article 1

Middle Ads Article 2

Article Bottom Ads