সেরা সিপিআই নেটওয়ার্ক

Ad Code Here

সিপিআই নেটওয়ার্কসমূহ:



আপনি কি নিজের ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশন নগদীকরণের জন্য সিপিআই নেটওয়ার্কগুলি সন্ধান করছেন? আপনি সঠিক জায়গায় এসেছেন।



এখানে এই নিবন্ধে, প্রকাশকরা আপনার মোবাইল অ্যাপস বা ওয়েবসাইটগুলি থেকে উপার্জন উপার্জনের জন্য আমরা আপনার সাথে সেরা সিপিআই নেটওয়ার্কগুলি ভাগ করব।

প্রথমে ইনস্টল করা নেটওয়ার্কগুলির জন্য সেরা ব্যয়ের তালিকায় যাওয়ার আগে, আপনার সিপিআই নেটওয়ার্কগুলি কী এবং আপনার অ্যাপ্লিকেশনগুলি বৃদ্ধি এবং আপনার উপার্জন বৃদ্ধিতে কীভাবে তারা আপনাকে উপকৃত করতে পারে তা শিখতে হবে।

সিপিআইয়ের পরিচিতি:
এটি ব্যয় প্রতি ইনস্টল হিসাবে পরিচিত, বা সিপিআই একটি আকর্ষণীয়, দক্ষ এবং বিখ্যাত বিপণন সরঞ্জাম যা মোবাইল অ্যাপ বিপণন বিশেষজ্ঞরা তৈরি করেছেন। এটি আপনাকে সত্যিকারের মানুষগুলি পেতে এবং আপনার পণ্য প্রচার করতে এবং আরও আয় উপার্জন করতে উচ্চমানের ট্র্যাফিক পেতে সহায়তা করে।

সিপিআই অ্যাফিলিয়েট নেটওয়ার্কের সাহায্যে, আপনার লড়াই, কৌশল এবং আয়ের প্রবাহের জন্য আপনি ROI (বিনিয়োগের উপর ফেরত) পরিমাপ করতে পারেন।

এটি এমন একটি প্রচার হিসাবে বিবেচিত যা মিডিয়া জুড়ে আরও ট্র্যাফিক এবং বিপণনকারীদের জন্য অ্যাপ্লিকেশনটির জন্য ইনস্টল করার লক্ষ্য নিয়ে সফলভাবে চালানো উচিত।

ব্র্যান্ড বা পণ্যগুলি যখন একটি নির্দিষ্ট পরিমাণ দিয়ে চালু করা হয়, অ্যাপটি ইনস্টল করার পরে পুরো প্রক্রিয়াটিকে সিপিআই প্রচারণা বলা হয়।

আপনার বিনিয়োগটি নিরর্থক হতে পারে কারণ ব্যবহারকারী কেবল অ্যাপটি ডাউনলোড করলেই আপনাকে অর্থ প্রদান করতে হবে। ব্যবহারকারীরা যত বেশি অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন, তত বেশি পরিমাণ আপনার আয় হবে। সুতরাং, সামান্য প্রচেষ্টা দিয়ে, আপনি আপনার আয়ের স্রোত বাড়াতে পারেন।

আপনার মোবাইল অ্যাপ্লিকেশনটি কীভাবে বাজারজাত করবেন:
আপনি যখন কোনও অ্যাপ তৈরি করেছেন এটি খুব প্রযুক্তিগত পর্যায়ে রয়েছে এবং আপনি এটির প্রচারের চেষ্টা করছেন। ডিজিটাল বিজ্ঞাপন শিল্পের প্রয়োজনীয় জিনিসটি ট্র্যাফিক; আপনার পুরো অগ্রগতি আপনি কতটা ট্র্যাফিক পাবেন তার উপর নির্ভর করে।

তবে আপনি যদি নিজের অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটের জন্য ট্র্যাফিক সংগ্রহ করতে ব্যর্থ হন তবে আপনার সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হবে। গুগল এবং অ্যাপ স্টোরটিতে প্রচুর অ্যাপ উপলব্ধ রয়েছে; এভাবে প্রতিযোগিতা দিন দিন উচ্চতর হচ্ছে। বিপণনকারীদের সমস্যা কাটিয়ে উঠতে, মোবাইল অ্যাপ বিপণনের কৌশলগুলি বিপণন সংস্থাগুলি তাদের সহায়তা করার জন্য তৈরি করেছে।

সিপিআই নেটওয়ার্কগুলি কীভাবে আপনার উপকার করতে পারে?
প্রতি ইনস্টল ব্যয়

সিপিআই নেটওয়ার্কগুলি আপনাকে বিভিন্ন উপায়ে উপকৃত করতে পারে।

বিজ্ঞাপনদাতাদের জন্য: এটি আপনাকে অনন্য বিজ্ঞাপন প্রচার এবং অ্যাপ্লিকেশনগুলি তৈরি করতে সহায়তা করে যা আপনাকে আপনার ওয়েবসাইটে মানের ট্র্যাফিক চালাতে সহায়তা করে। এটি আপনাকে এমন গুণগত সামগ্রী তৈরি করার জন্য গাইড করে যা বেশ কয়েকটি শ্রোতাকে আকর্ষণ করে এবং সেই পণ্যটি কিনতে বা অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে তাদের উত্সর্গ করে।

সুতরাং, এটি আপনাকে অনেক মাসিক সক্রিয় ব্যবহারকারীদের বেড়ে উঠতে সক্ষম করে যার মাধ্যমে আপনি আরও বেশি আয় করতে পারবেন।

এগুলি বাদে সিপিআই নেটওয়ার্কগুলি আপনার অ্যাপ স্টোরের ্যাঙ্কিং বাড়ায় কারণ প্রতিটি ডাউনলোডে আপনার অ্যাপ্লিকেশনটি পরবর্তী স্তরে উন্নীত করে।

প্রকাশকদের জন্য: সিপিএম নেটওয়ার্কগুলিতে সিপিএম এবং সিপিসির সাথে উচ্চ সংহততা থাকে, তাই আপনি ইমপ্রেশনগুলির উপর ভিত্তি করে অর্থ উপার্জন করতে পারেন। আপনি প্রতিদিন যত বেশি ইমপ্রেশন পাবেন, আপনি প্রতিদিন আরও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। একইভাবে, আপনি ক্লিকের উপর ভিত্তি করে কোনও পরিমাণ চার্জের সুযোগ নিতে পারেন। সুতরাং সর্বাধিক সংখ্যক ক্লিকগুলি আপনার জন্য সর্বাধিক আয় উত্পন্ন করবে।

আপনার মিডিয়াতে আপনার পণ্য বিপণনের মাধ্যমে আপনি আরও ট্র্যাফিক বৃদ্ধি করতে পারেন কারণ অন্যান্য নেটওয়ার্কের তুলনায় সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ সক্রিয় ব্যবহারকারী রয়েছে।

এই নিবন্ধটি আপনার সাথে ইনস্টল করা সেরা পিপি (পিপিআই) নেটওয়ার্কগুলির তালিকা ভাগ করে নেবে। যার মাধ্যমে আপনি আপনার প্রয়োজন অনুসারে এমন একটি নির্বাচন করতে পারেন এবং আপনাকে আপনার গন্তব্যের দিকে এগিয়ে যেতে উত্সাহিত করে।


সেরা সিপিআই নেটওয়ার্ক 2021:
2021 এবং 2022 যোগদানের জন্য অনুমোদিত এবং বিজ্ঞাপনদাতাদের জন্য প্রতি ইনস্টল প্রতি 25+ সেরা ব্যয় (সিপিআই) বা বেতন প্রতি ইনস্টল (পিপিএ) নেটওয়ার্কগুলির তালিকা এখানে।

TopOffers
Lemonads
NativeX.
AppLovin.
AppNext.
AppLift.
TapJoy.
Adikteev.
Fiksu.
AppsFire.
YeahMobi.
MobFox.
LeadBolt.
MobVista.
PropellerAds.
StartApp.
GOWIDE

টপঅফার্স - সিপিআই অফারগুলির জন্য সেরা অ্যাফিলিয়েট নেটওয়ার্ক:
শীর্ষস্থানীয় হোম

টপঅফার্স ' সেরা সিপিএ অ্যাফিলিয়েট নেটওয়ার্ক যা ২০০০ এরও বেশি অফার সরবরাহ করে যা ১৫০ টিরও বেশি জিইওকে কভার করে। টপঅফার্সে উপস্থিত সর্বাধিক রূপান্তরকারী উল্লম্বগুলি ' ডেটিং, গেমিং, ক্যামস, সুইপস্টেকস, জুয়া এবং বাজি।

টপঅফার্স দলটি ডেটিং উল্লম্বের জন্য তাদের প্রথম 3 মাসের মধ্যে 10,000 ডলার উপার্জন পৌঁছে দিলে new 1,000 ওয়েলকাম বোনাস সহ প্রতিটি নতুন অনুমোদিতকে স্বাগত জানায়। অন্যান্য সমস্ত উল্লম্ব ক্ষেত্রে, তারা আপনাকে অন্যান্য বিকল্প বোনাসও সরবরাহ করে।

আপনি গেমিং, জুয়া, বাজি ইত্যাদির মতো উল্লম্বের প্রথম চতুর্থাংশে। 5000 উপার্জনটি পরিচালনা করে নিলে আপনাকে বোনাস হিসাবে 1000 ডলার দেওয়া হয়, তাদের সপ্তাহে সেরা রূপান্তরকারী অফার নির্ধারণ করার জন্যও একটি ব্যবস্থা রয়েছে। আপনি এটি এখানে পরীক্ষা করে দেখতে পারেন:

https://topoffers.com/blog/offers-of-the-week/

টপঅফার্স শীর্ষস্থানীয় অ্যাফিলিয়েট সিপিএ নেটওয়ার্কগুলির মধ্যে একটি যা উচ্চ মানের সিপিআই অফার সরবরাহ করে। তাদের বিশ্বের কয়েকটি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সাথে সহযোগিতাও রয়েছে, যা প্রকাশকদের আন্তর্জাতিক অফার পেতে সহায়তা করতে পারে। এইভাবে, তারা কেবলমাত্র একটি একক দেশে সীমাবদ্ধ নয়, তারা বিশ্বজুড়ে তাদের ব্যবসা বৃদ্ধি করতে পারে। আপনার নিষ্পত্তি উপলক্ষে উপস্থিত অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যা দীর্ঘমেয়াদী সাফল্য অর্জনে ব্যবহার করা যেতে পারে।

তাদের ট্র্যাফিক সিস্টেম অ্যান্ড্রয়েড, আইওএস, ব্রাউজার ইত্যাদির মতো সমস্ত ধরণের প্ল্যাটফর্মের জন্য খুব ভালভাবেই অনুকূলিত হয়েছে Top টপঅফারগুলি প্রকাশকদের এবং অধিভুক্তদেরকে তাদের ব্যবসায়ের সম্ভাবনাকে সবচেয়ে কার্যকর উপায়ে বাড়ানোর জন্য ডিজাইন করা সমস্ত ধরণের অফার সরবরাহ করে।

টপঅফার্স এখন যোগ দিন

2- লেবুনেডস - অনুমোদিতদের জন্য সেরা সিপিআই অফার:

লেবুনেডস শীর্ষস্থানীয় সিপিআই নেটওয়ার্কগুলির মধ্যে একটি যা এটির গ্রাহকদের উচ্চ মানের ট্র্যাফিক সরবরাহ করে। তারা আন্তর্জাতিক সংস্থা এবং বণিকদের সাথে চুক্তি করার সাথে সাথে তাদের পরিষেবা ব্যবস্থাও বিশ্বজুড়ে বিস্তৃত, 200 টিরও বেশি দেশ অন্তর্ভুক্ত রয়েছে। কোনও জালিয়াতি ট্র্যাফিক বা বট জড়িত নেই; পরিবর্তে, সর্বোচ্চ সুবিধা প্রদানের জন্য শুধুমাত্র উচ্চ-মানের ট্র্যাফিক আনা হয়।

তাদের সত্যিই একটি সহজ সাইনআপ প্রক্রিয়া রয়েছে এবং তাদের ইন্টারফেসটিও বেশ সোজা is সমস্ত পরিসংখ্যান আপনার কাছে উপলব্ধ। লেবোনাদাদের সাথে যাওয়ার সবচেয়ে বড় সুবিধা ' এর অফারগুলির বিশাল গ্রন্থাগার যা উভয়ই আন্তর্জাতিক এবং একচেটিয়া। এই আন্তর্জাতিক অফারগুলির সাথে, আপনি সর্বাধিক পরিশোধ প্রদান করতে পারেন।

তারা তাদের নিজস্ব অভ্যন্তরীণ মালিকানা প্ল্যাটফর্মও তৈরি করেছে, যা সমস্ত কিছু পর্যবেক্ষণ করে। আপনি যদি আপনার অগ্রগতি ট্র্যাক করতে চান তবে তাদের কাছে ট্র্যাকিংয়েরও ভাল সমাধান পাওয়া যায় এবং সমস্ত ট্র্যাকিং লেমনডের মাধ্যমে সম্পন্ন হয়। সুতরাং, যদি কোনও ধরণের ত্রুটি থাকে তবে তারা তাৎক্ষণিকভাবে এটি ঠিক করতে পারে। তাদের কাছে একটি দুর্দান্ত সমর্থন সিস্টেম রয়েছে, যা অত্যন্ত প্রতিক্রিয়াশীল।

লেবুনেডস অ্যাফিলিয়েট নেটওয়ার্ক চেষ্টা করে দেখুন

3- মাইলিড - সেরা সিপিআই নেটওয়ার্ক:
আমার সীসা

MyLead পোল্যান্ডে সদর দফতর অবস্থিত 2014 সালে প্রতিষ্ঠিত শীর্ষস্থানীয় অনুমোদিত একটি নেটওয়ার্ক। কমিশন প্রদানের ক্ষেত্রে মাইলিড একটি সুনাম অর্জন করে এবং হাজার হাজার প্রকাশক এবং সহযোগী সংস্থাগুলিকে ইন্টারনেটের মাধ্যমে তাদের ঘরে অর্থ উপার্জনে সহায়তা করেছে।

মাইলিড পোল্যান্ডের একমাত্র অনুমোদিত প্রোগ্রাম। এটি এর প্রকাশক এবং বিজ্ঞাপনদাতাদের বিপণন এবং প্রচারের প্রতি তারা যে পদক্ষেপে নেয় তাদের প্রতিটি ধাপে সহায়তা করে তাদের পক্ষে সবচেয়ে বহুমুখী প্ল্যাটফর্ম হয়ে চলেছে এবং এখনও অব্যাহত রয়েছে। এটি অন্যান্য বিদ্যমান সহযোগীদের থেকে পৃথক করে এমন একটি বৈশিষ্ট্য ' এটি প্রতিটি ব্যক্তিকে একটি শেখার অভিজ্ঞতা দেয়; হয় আপনি পেশাদার বা শিক্ষানবিশ, প্ল্যাটফর্মে যোগ দিন এবং একটি শেখার যাত্রা শুরু করার জন্য প্রস্তুত হন।

মাইলিডে 1000 টিরও বেশি অনুমোদিত প্রোগ্রাম এবং বেশ কয়েকটি ওয়ার্কিং মডেল রয়েছে আপনাকে শুরু করতে সহায়তা করার জন্য। কন্টেন্ট লকিং, সিপিএ, সিপিএল, সিপিএস, পিপিআই, এবং এসএমএসের মতো নগদীকরণের পাঁচটি পদ্ধতি রয়েছে। এটি শিল্প বাজারে যথেষ্ট প্রবৃদ্ধি অর্জন করেছে এবং বিপণন লুপের সাথে যুক্ত প্রত্যেক ব্যক্তিকে বিজ্ঞাপনদাতাদের এবং প্রকাশকদের থেকে গ্রাহকগণের যত্ন নিয়েছে।

যদি আপনি অনুমোদিত প্রোগ্রামগুলির জন্য কাজ করার সন্ধান করেন তবে মাইলিড হল এমন প্ল্যাটফর্ম যা আপনার দ্বিতীয় চিন্তা না করেই বেছে নেওয়া উচিত।

অ্যাপলোভিন - প্রতি ইনস্টল নেটওয়ার্কে সেরা বেতন:
অ্যাপলভিন

এটি 2012 সালে প্রতিষ্ঠিত হয়েছিল; এই কোম্পানির প্রধান কার্যালয় পলো আল্টো, সিএতে বিদ্যমান, একটি কার্যকর প্ল্যাটফর্ম যেখানে আপনি আপনার গুণগত ক্লায়েন্টের সাথে কোনও তৃতীয় পক্ষের ইন্টারফেস ছাড়াই সরাসরি যোগাযোগ করতে পারবেন।


অ্যাপলভিন ' ব্যবহারকারীদের জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম যা বিকাশকারী এবং পেশাদারদের একটি আন্তর্জাতিক পর্যায়ে বৃদ্ধি পেতে এবং তাদের দক্ষতা পোলিশ করতে সহায়তা করে।

অ্যাপলোভিন বিকাশকারী এবং বিশেষজ্ঞদের একসাথে সাধারণ পর্যায়ে আপনার ব্যবসাকে অর্থায়ন, বিজ্ঞাপন, প্রচার এবং প্রসারিত করতে দেয়। সুতরাং, আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে এবং একটি সেরা আউটপুট উত্সর্গ করতে আপনার সেরা দিতে পারেন।

5- নেটিভেক্স - সেরা পিপিআই নেটওয়ার্কস
সংস্থাটি 2000 সালে তৈরি করা হয়েছিল, ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকো এবং মিনেসোটার সেন্ট ক্লাউডে অবস্থিত। এটি মবভিস্তার অংশ, যা সিপিআই এর শীর্ষস্থানীয় নেটওয়ার্কগুলির মধ্যে একটি। এটি পেশাদার গেম বিকাশকারী এবং বিজ্ঞাপনদাতাদের মালিকানাধীন বড় শিল্পের অংশ হিসাবেও পরিচিত।

এটি ঘরে বসে প্রচার, একটি এসডিকে খেলতে সক্ষম ভিডিও এবং একটি বাজ প্লে ভিডিও সহ পুরষ্কার এবং -পুরষ্কার বিজ্ঞাপন ফর্ম্যাটগুলির মাধ্যমে ব্যবহারকারীকে আপনার ওয়েবসাইট বা অ্যাপ স্টোরটি নগদীকরণ করতে সহায়তা করে।

এটিতে উন্নত প্রযুক্তি রয়েছে যা আপনাকে আপনার বিজ্ঞাপনটি অনুকূল করতে, এটির স্থান নির্ধারণ এবং মেশিন এবং ভবিষ্যদ্বাণীমূলক বিশ্লেষণাত্মক সরঞ্জাম শেখার মাধ্যমে অগ্রগতি নিশ্চিত করতে সহায়তা করে।

আপনি আপনার অ্যাপ্লিকেশন প্রচার করতে এবং আপনার অ্যাপ্লিকেশনটির কার্যকারিতা উন্নত করতে পারেন কারণ এটি আপনার অ্যাপ বা ওয়েবসাইটে বিশ্বব্যাপী প্রকৃত সক্রিয় ব্যবহারকারীদের সরবরাহ করে।

বিশ্বব্যাপী আপনার প্রচারগুলি প্রচার করে নেটিভেক্স আপনার আরওআই বৃদ্ধি করে। সুতরাং, আপনি এই নির্দিষ্ট সিপিআই নেটওয়ার্ক ব্যবহার করে সর্বাধিক ফলাফল আনতে পারেন।

6- অ্যাপ্লিকেশন - উচ্চ অর্থ প্রদানের সিপিআই নেটওয়ার্ক:
অ্যাপনেক্সট সংস্থাটি ২০১০ সালে তৈরি হয়েছিল, লন্ডনে বিদ্যমান, ইউ.কে মোবাইল অ্যাপ ভিডিও বিজ্ঞাপনের জন্য নির্দিষ্ট একটি শীর্ষ রেট নেটওয়ার্ক।

এতে দক্ষতা, বিকাশকারী, ওএমই, প্রকাশক পাশাপাশি মোবাইল অপারেটরগুলির সাথে উচ্চ সংহততা রয়েছে যা সেরা ফলাফল উত্পন্ন করতে তাদের সদ্য চালু হওয়া অ্যাপ্লিকেশন প্রচার করতে তাদের সমর্থন করে।

এই সংস্থার সারা বিশ্ব থেকে 60,০০০ এরও বেশি বিকাশকারী এবং 50৫০ মিলিয়ন ব্যবহারকারী রয়েছে এবং বিজ্ঞাপনদাতাদের এবং প্রকাশকদের সাথে সরাসরি সংযোগ করার জন্য একটি মার্কেটপ্লেস তৈরি করেছে।

এই বিজ্ঞাপনদাতা এবং প্রকাশকরা অ্যাপ্লিকেশনটিকে পুরোপুরি নিরীক্ষণ করতে এবং এর কার্যকারিতা বিশ্লেষণ করতে সঠিক কৌশল এবং নতুন কৌশলগুলি ব্যবহার করতে গাইড এবং সহায়তা করে।

তারা আপনার প্রচেষ্টাকে মূল্য দেয়। সুতরাং, আপনি যদি এমন কোনও নেটওয়ার্ক খুঁজছেন যা আপনার প্রচেষ্টাটিকে সর্বোত্তম উপায়ে ব্যবহার করতে সহায়তা করতে পারে।

আরও পড়ুন: সেরা পুশ বিজ্ঞপ্তি বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি
7- অ্যাপলিফ্ট - শীর্ষ সিপিআই নেটওয়ার্ক:
অ্যাপলফিট সংস্থাটি জার্মানিটির বার্লিনে অবস্থিত, ২০১২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি একটি বিখ্যাত মোবাইল বিজ্ঞাপন প্রযুক্তি সংস্থা যা মোবাইল অ্যাপ বিজ্ঞাপনদাতাদের প্রতিটি বিপণন প্রক্রিয়া দিক নিয়ন্ত্রণ করতে দেয়।

এতে ডেটা লিফ্ট 360 নামের একটি উন্নত প্রযুক্তি রয়েছে যা এটিকে যত তাড়াতাড়ি সম্ভব অ্যাপ্লিকেশন চালু এবং প্রচার করতে এবং একটি একক ইন্টারফেস থেকে আরও সক্রিয় ব্যবহারকারীদের পেতে সহায়তা করে।

এই নেটওয়ার্কের সহায়তায়, কোনও মোবাইল বিজ্ঞাপনদাতাকে তার প্রচারণাগুলিতে সম্পূর্ণ অ্যাক্সেস এবং নিয়ন্ত্রণ রয়েছে যা উন্নত ডেটা ইন্টিগ্রেশন সরবরাহ করে।

এটিতে এমন বিশেষ বৈশিষ্ট্য রয়েছে যা তাদের লক্ষ্যবস্তু শ্রোতা পেতে এবং শ্রোতা পরিচালনার দক্ষতা তৈরি করতে সহায়তা করে।

তাপজয় - উচ্চ অর্থ প্রদানের পিপিআই অফার:
সংস্থাটি 2007 সালে চালু হয়েছিল, বিভিন্ন শাখার বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ে, তবে মূল অফিসটি সান ফ্রান্সিসিকো, সিএতে অবস্থিত company

এটি একটি বিস্তৃত প্ল্যাটফর্ম সহ একটি বৃহত সংস্থা যা মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারী এবং বিজ্ঞাপনদাতাদের মোবাইল অ্যাপ্লিকেশনগুলির সাথে বাগদান তৈরি করার পাশাপাশি বিশেষজ্ঞদের এবং পেশাদার ওয়েব বিকাশকারীদের নগদীকরণ পরিষেবাদি সরবরাহ করে।

তাপজয় এসডিকে 15,000 এরও বেশি মোবাইল অ্যাপ রয়েছে, যা প্রতি মাসে 520 মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারীদের কাছে পৌঁছায়।

কোম্পানির উচ্চ খ্যাতি রয়েছে কারণ বলা হয়েছিল যে এটি 500 মানের ব্র্যান্ড এবং শীর্ষ 200 পেশাদার ওয়েব বিকাশকারীদের সাথে কাজ করেছে যাদের বিপণন শিল্পে সঠিক নাম রয়েছে।

মোবাইল অ্যাপ বিজ্ঞাপনদাতাদের পক্ষে এই প্ল্যাটফর্মটিতে কাজ করার এবং সর্বাধিক শ্রোতা পাওয়ার জন্য মোবাইল দক্ষতার পাশাপাশি উন্নত প্রযুক্তি ব্যবহার করে তাদের দক্ষতা পালিশ করার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।

9- আদিত্তিভ:
ট্র্যাডেমব 2017 সালে ফরাসি বিজ্ঞাপনের বাজারের নেতা আদিকটিভ দ্বারা চালু করা হয়েছিল, এটি জার্মানির বার্লিনে অবস্থিত 2012 সালে প্রতিষ্ঠিত একটি বিখ্যাত মোবাইল বিজ্ঞাপন সংস্থা is

এটি বিজ্ঞাপনদাতাদের বড় ডেটা এবং মেশিন লার্নিং দক্ষতার সাথে শিল্প ক্রিয়েটিভের রাজ্যের একটি আদর্শ সমন্বয় সরবরাহ করে।

আদিকটিভ বিজ্ঞাপনদাতাদের এবং অ্যাপ বিকাশকারীদের আজীবন তাদের সুবিধার্থে ব্যবহারকারীদের প্রয়োজন মেটাতে সহায়তা করে।

আদিকিটিভের সহায়তায়, আপনি উচ্চ ট্র্যাফিক এবং রূপান্তর হারগুলি পেতে পারেন; এটি তাদের একটি অনন্য অ্যাপ্লিকেশন তৈরি করতে এবং এমন একটি প্ল্যাটফর্মে বিজ্ঞাপন দেওয়ার জন্য নির্দেশ দেয় যা দর্শকদের মধ্যে ব্র্যান্ড সচেতনতা জাগায়।

আপনাকে শ্রোতার আচরণ পর্যবেক্ষণ করতে, বার্তা সতর্কতার সাথে তাদের অবহিত করতে এবং নতুন ব্র্যান্ড এবং এক্সক্লুসিভ অফারগুলির বিষয়ে আপডেট দেওয়ার জন্য সুবিধাজনক।

আরও পড়ুন: সেরা সিপিএ নেটওয়ার্কসমূহ
10- ফিকসু:
সংস্থাটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল, বোস্টন ম্যাসাচেটেয়াসে অবস্থিত প্রধান কার্যালয় যা বিজ্ঞাপনদাতাদের মোবাইলে মানের শ্রোতাদের উচ্চতর অ্যাক্সেস সরবরাহ করে।

তারা সেই দর্শকদের লক্ষ্যবস্তু করে যারা অ্যাপটিতে অর্থ সময় বিনিয়োগে আগ্রহী। তাই। এইভাবে, আরও লোক অ্যাপটিতে আকৃষ্ট হয় এবং সমস্ত পুরষ্কার আপনার কাছে চলে আসে।

এটি বেশ ভাল খ্যাতি পেয়েছে এবং গত কয়েক বছরে খ্যাতিমান ব্র্যান্ড, সংস্থা এবং অ্যাপ বিকাশকারীদের সাথে সম্পর্কিত বেশ কয়েকটি মোবাইল প্রচারাভিযান জিতেছে এবং এভাবে বিশ্বজুড়ে দর্শকদের বিশ্বাসযোগ্য বলে বিবেচনা করে।

ফিকসু চিহ্নিত সংস্থাগুলির সাথে একটি লিঙ্ক রয়েছে এবং তাদের ব্র্যান্ডগুলির সাফল্যের সাথে 500 টিরও বেশি প্রচার চালিয়েছে, উদাহরণস্বরূপ, অ্যামাজন, কোকা-কোলা, ডিজনি, ডানকিন ডোনটস এবং প্রায় 24 শীর্ষ ্যাঙ্কিং আইওএস অ্যাপস, যার নেট আয়ের পরিমাণ বাড়ানোর শক্তি রয়েছে কোম্পানি.

অ্যাপসফায়ার:
অ্যাপসফায়ার মোবাইল অ্যাপ্লিকেশনগুলির জন্য একটি শীর্ষস্থানীয় গ্লোবাল প্ল্যাটফর্ম যা বিজ্ঞাপনদাতাদের এবং প্রকাশকদের সঠিক কৌশলগুলি এবং দক্ষতার গাইড সরবরাহ করে স্বল্প সময়ের মধ্যে তাদের অ্যাপ্লিকেশনগুলি সফলভাবে উত্পাদন এবং বিজ্ঞাপনে সহায়তা করে।

এর প্রাথমিক ফোকাসটি গ্রাউন্ডব্রেকিং, উচ্চ বিকাশযুক্ত নেটিভ অ্যাড ইউনিট এবং মোবাইল ডিভাইসের জন্য প্রযুক্তিগত পরিষেবাদিতে রয়েছে।

এটি অ্যাপ্লিকেশন বিকাশকারী, বিজ্ঞাপনদাতাদের এবং প্রকাশকদের তাদের ব্যবহারকারীর অধিগ্রহণ, শ্রোতার সাথে মিথস্ক্রিয়া এবং নগদীকরণ চক্রকে এমন এক অনন্য সেট সংস্থার সাহায্যে উত্সাহ দেয় যা বিশ্বব্যাপী অনেক শ্রোতার মাঝে তাদের অ্যাপ্লিকেশন প্রচার করতে তাদের সমর্থন করে।

12- হ্যাঁ মোবি:
২০০১ সালে জার্মানি, চীন, জাপান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যান্য অফিসগুলির সাথে শানসির জিয়ানে অবস্থিত এই সংস্থাটি ৪০০+ কর্মচারী নিয়ে একটি পেশাদার দল নিয়ে চালু হয়েছিল।

এটি সেরা পারফর্মিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি যা সঠিক নাম পেয়েছে কারণ এটি বিজ্ঞাপনদাতাদের এবং মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারীদের বিশ্বব্যাপী বৃদ্ধি পেতে সহায়তা করে।

এটিতে আধুনিক প্রযুক্তি, উদ্ভাবন এবং বড় ডেটা রয়েছে যা বিজ্ঞাপনদাতাদের এবং বিকাশকারীদের সমস্যাগুলি সমাধান করতে সহায়তা করে, তাদের গাইড করে এবং পারফরম্যান্স নেটওয়ার্ক, সামাজিক, অনুসন্ধান, প্রদর্শন এবং অফলাইন সহ নির্দিষ্ট বিপণনের সমাধান সরবরাহ করে।

এর পাশাপাশি, সংস্থাটি এপিআই এবং এসডিকে একীকরণের মাধ্যমে তৈরি অ্যাপ্লিকেশনটির কার্যকারিতা উন্নত করতে তাদের বিজ্ঞাপন-ভিত্তিক নগদীকরণ সমাধানও সরবরাহ করে।

13- মবফক্স:
সংস্থাটি ভিয়েনায় ভিয়েনায় প্রধান কার্যালয় দিয়ে ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি ডেটা-চালিত মোবাইল এবং এসএসপি এক্সচেঞ্জ পরিষেবাগুলির জন্য বিখ্যাত।

মোবফক্স কার্যকর ফলাফল তৈরি করতে অ্যাপটিকে সঠিকভাবে পরিচালনা করতে প্রকাশক এবং ওয়েব বিকাশকারীদের সমস্ত সম্ভাব্য সরঞ্জাম সরবরাহ করে। যেমন নগদীকরণের স্ট্যাক, বিজ্ঞাপন পরিবেশন এবং ডেটা অ্যাপ্লিকেশনটি দক্ষ স্বয়ংক্রিয়ভাবে সম্পাদন করতে লেয়ারিং করছিল।

এটি সারা বিশ্ব জুড়ে 200 টিরও বেশি দক্ষতার সাথে যুক্ত এবং এর ফলে এর দুর্দান্ত অভিনয় তাকে ভিডিও, ভিজ্যুয়াল সামগ্রী, সমৃদ্ধ মিডিয়া ইত্যাদির মতো বড় বিজ্ঞাপনের ফর্ম্যাটগুলিকে সমর্থন করে makes

আরও পড়ুন: সেরা নেটিভ অ্যাড নেটওয়ার্কস
14- লিডবোল্ট:
এটি সিএসনি, এনএসডাব্লুতে অবস্থিত একটি উচ্চ-পারফরম্যান্স সংস্থা 2010 সালে চালু হয়েছিল। লিডবোল্ট একটি দক্ষ মোবাইল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যা উচ্চ ট্র্যাফিক এবং অ্যাপ্লিকেশন নগদীকরণের জন্য বিখ্যাত।

এটিতে ইনবিল্ট বিশ্লেষণ ভিত্তিক অ্যালগরিদম রয়েছে যা বিজ্ঞাপনদাতাদের এবং ওয়েব বিকাশকারীকে গুণমান ট্র্যাফিক এবং উচ্চতর আরওআই সহ নিশ্চিত করে।

লিডবোল্টের উচ্চ প্রভাবের সমাধানগুলির একটি সেট রয়েছে, বিজ্ঞাপনদাতাদের এবং মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারীদের অ্যাপ্লিকেশন বিজ্ঞাপনের কার্যকারিতা উন্নত করার জন্য অফার দেয় এবং আপনার দুর্দান্ত অগ্রগতি বজায় রাখে।

15- মবভিস্তা:
মোবিভিস্তা ' গুয়াংডংয়ের গুয়াংজুতে অবস্থিত 2013 সালে চালু হওয়া দর্শকদের দ্বারা সবচেয়ে নির্ভরযোগ্য সংস্থা এশিয়ার বিশ্বের বৃহত্তম এবং সেরা মোবাইল বিজ্ঞাপন প্রযুক্তিগত সংস্থা।

এটি প্রচুর ব্যস্ততা এবং কিস্তিগুলির সাথে রিয়েল-টাইমে আরও এবং আরও বেশি সংখ্যক শ্রোতাদের ঝোঁক দেয়। এটিতে বিশ্বের 1000 টিরও বেশি শীর্ষস্থানীয় অ্যাপ বিকাশকারী এবং বিজ্ঞাপনদাতাদের একটি দল রয়েছে যা পারফরম্যান্স-ভিত্তিক বিজ্ঞাপন এবং এএসও সরঞ্জামগুলির সাহায্যে সারা বিশ্ব থেকে আরও বেশি গ্রাহককে আকর্ষণ করতে সক্ষম।

এটিতে বিভিন্ন দেশীয় বিজ্ঞাপন বিন্যাসের জন্য অত্যন্ত উন্নত প্রযুক্তি রয়েছে, একটি অ্যালগরিদম রয়েছে, নেটিভ ভিডিও বিজ্ঞাপন প্ল্যাটফর্ম। এই বৈশিষ্ট্যগুলি মোবিভিস্তার ব্যবহার এবং এর যুক্তিসঙ্গত প্রিমিয়ামের সাহায্যে বিশ্বজুড়ে 500 টিরও বেশি বিকাশকারীকে তাদের বিজ্ঞাপনের আয় এবং বৃদ্ধি বাড়াতে সহায়তা করেছে।

প্রোপেলার অ্যাডস:
এটি ২০১১ সালে প্রতিষ্ঠিত এবং সাইপ্রাসের লিমাসল শহরে অবস্থিত একটি সেরা বৃহত্তম অ্যাড নেটওয়ার্কগুলির মধ্যে একটি।

আরও শ্রোতা পেতে এবং প্রিমিয়ামটি সর্বাধিকীকরণের জন্য এতে হাজার হাজার প্রকাশনা অংশীদার এবং দক্ষতার সাথে প্রতিদিন 1000 টিরও বেশি ডেস্কটপ এবং মোবাইল ব্যবহারকারী রয়েছে।

প্রোপেলার বিজ্ঞাপনগুলি সর্বাধিক প্রযুক্তির পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপন নেটওয়ার্ক ধারণ করে যাতে আপনার অনুকূল ফলাফল পেতে পারে; এই উদ্দেশ্যে, এটি আপনাকে আপনার বিজ্ঞাপনের কার্যকারিতা উন্নত করার জন্য সেরা বিজ্ঞাপন সমাধান সরবরাহ করে যাতে আপনি থেকে আরও বেশি সুবিধা পেতে পারেন।

যদি আপনি স্বল্প সময়ের এবং কম বাজেটে আপনার বিজ্ঞাপন প্রচারগুলি থেকে উচ্চ ফলাফল এবং আরও উপার্জন কামনা করেন; এইভাবে, কোনও সময় নষ্ট না করে নিজেকে সুযোগটি উপভোগ করার জন্য আপনার সামনে সেরা সুযোগ রয়েছে।

আরও পড়ুন: সেরা সিপিসির বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি
17- স্টার্ট অ্যাপ:
এটি একটি বড় মোবাইল টেকনোলজিকাল সংস্থা, ২০১০ সালে প্রতিষ্ঠিত, যার প্রধান কার্যালয় নিউইয়র্কে, এনওয়াইতে অবস্থিত। তারা মোবাইল মুহুর্তগুলি পূরণে অংশীদারদের জন্য সহায়ক একটি প্রযুক্তি তৈরি করেছে।

এখন আপনার কাছে মোবাইল ব্যবহারকারীদের অন্বেষণ করার, তাদের আচরণ, ক্রিয়াকলাপ চিহ্নিত করার এবং এমনকি তাদের মনোভাবের প্রতি সাড়া দেওয়ার জন্য সক্রিয় থাকার সুযোগ রয়েছে।

এটি তাদের অংশীদারদের সর্বোত্তম সম্ভাব্য উপায়ে একটি উদ্ভাবনী সৃষ্টি ব্যবহার করতে এবং সঠিক সময়ে সঠিক কৌশলগুলি ব্যবহার করে একটি দুর্দান্ত ফলাফল তৈরি করতে সহায়তা করে।

আপনি যতগুলি অ্যাপ্লিকেশন পেয়েছেন তার সংখ্যা দ্বারা এটির কার্যকারিতা বিচার করতে পারেন। এটিতে 350,000 এরও বেশি অ্যাপ রয়েছে যা সারা বিশ্বে 1 বিলিয়ন এমএইউতে পৌঁছেছে।

18- GOWIDE:
GOWIDE বিশ্বব্যাপী কয়েক মিলিয়ন লোক ব্যবহার করে যা কানাডার পশ্চিম ভ্যাঙ্কুভারে 2013 সালে প্রতিষ্ঠিত হয়েছিল।

সমস্ত বিজ্ঞাপন সমাধানকে একটি বিভাগে